আজও ভালোবাসি তোমায়
আজও ভালোবাসি তোমায়

আজও ভালোবাসি তোমায়

আজও ভালোবাসি তোমায়ঃ

কি বিশ্বাস হচ্ছে না যে আজও ভালোবাসি তোমায়? হুম জানি হবেও না! দীর্ঘ ছয় বছর অপেক্ষা করেছি? এই ছয়টা বছরে কিনা করেছি তোমার জন্য??তোমার মুখে ভালবাসি শব্দটা শোনার জন্য??

ভুলে গেলে তোমার কথা মতো তোমার আম্মুকে,তোমার ছোট মামাকে কল দিয়ে আমার পাগলামীর কথা জানিয়ে ছিলাম??

তুমি হয়তো ভেবেছিলে আমার সাহসই হবে না তাদের কল করে তোমায় ভালবাসি এই কথা টা বলতে! না বলতে পারলে তুমি হয়তো আমায় বলতে কিরে তুই নাকি আমায় ভালবাসিস তাহলে আমার আম্মুর কাছে, মামার কাছে বলতে পারলি না যে।

তোমার সাথে কথা বলতে না পেরে আমি কত বেলা যে না খেয়ে ছিলাম হিসেব নেই!! তবে তুমি আমায় ভালো না বাসলেও আমাকে অনেক গুরুত্ব দিতে, সম্মান করতে,আগলে রাখতে কিচ্ছু ভুলিনি আমি!!

মনে আছে ২০১৭ সালের সেই দিনটার কথা? যেদিন আমি প্রথম তোমার সাথে দেখা করতে যাই সেদিন ঝুম বৃষ্টিতে প্রায় ৩ ঘন্টা ঠায় দাঁড়িয়ে ছিলাম তোমার ক্যাম্পাসের সামনে আর তোমার নাম্বারে হাজার বার কল দিয়ে ছিলাম,তুমি ফোন না তোলায় তোমার রুমমেট +বন্ধুর নাম্বারে কল দিয়ে তোমার সাথে দেখা করেই আসছি!! যদিও তুমি ঘুমিয়েছিলে,আমি খুব সকাল সকাল গিয়েছিলাম কিনা!!

মনে আছে ব্লাক ডায়মন্ড, সেদিন তুমি আমাকে নিয়ে প্রায় ৩ ঘন্টা ঘুরেছিলে,ঘুরে ঘুরে তোমার প্রিয় শহর,প্রিয় জায়গা,প্রিয় কলেজ ক্যাম্পাস সব দেখিয়েছিলে?? সেদিন না চাইতেও অনেক কিছু উপহার পেয়েছিলাম আমি!! মনে আছে তুমি আমাকে ভালো না বাসলেও সারাদিন রাত ফোন কলে সারা রাজ্যের গল্প করতা??খুব ভালোই ছিলাম তো আমরা!!

ভালো তো বাসলেই না, এরপর শুরু করে দিলে অবহেলা, অপমান, তোমার জিএফ কে দিয়ে নানা ভাবে হুমকি দিতে,অপমান করাতে,,,!! কষ্টে,রাগে,ক্ষোপে জেৎ করে আমি তোমাকে,তোমার আম্মুকে জানিয়েই আমার জীবনের প্রথম ভুলটা করেছি,,,!!

প্রায় ১১ মাস আমার পরিবারের কারো সাথে কোনো যোগাযোগ রাখিনি,এমনকি আমার পড়াশোনার খরচ ও দেয়নি বাসা থেকে,খুব কষ্ট করে দুইটা সেমিস্টারের ফী জমা দিতে পারলেও আর সম্ভব হয়ে উঠেনি তাই আমি পড়াশোনা বাদই দিয়েছিলাম,টিউশনি করে থাকা খাওয়ার একটা ব্যবস্থা করে ম্যাচে রয়ে গেলাম,,,!!

কি করিনি আমি তোমাকে পাওয়ার জন্য?? অনেক কিছু সহ্য করেছি,অনেক কিছু হারিয়েছি,তাও তোমার মন পাইনি,পেয়েছি শুধু অবহেলা আর অপমান!! এর পরে রেগে গিয়ে জেৎ করে আমি আমার জীবনের দ্বিতীয় ভুল টা করি,,,!!

অনেকদিন আমাদের যোগাযোগ হয়নি,পরে যখন আবার যোগাযোগ হয় সব কিছু শুনে তোমার ফ্যামিলির সবাই কে ম্যানেজ করে অবশেষে আমায় ভালবাসি কথা বললে,বিয়ে করার জন্য সব কিছু ঠিকঠাক করলে,যদিও আমি প্রথমে মানতে চাইনি,ফিরিয়ে দিয়েছিলাম তোমায়,শুরু করলে তুমি পাগলামী,তোমার পাগলামী দেখে তোমার আম্মু আমায় কল করে বুঝায়,পরেই আমি তোমায় মেনে নেই!!

কিছুদিন ভালোই চলছিল,এর মধ্যে আমার করা দ্বিতীয় ভুলটা কাল হয়ে দাঁড়ায়!!সব কিছু আবার লন্ড ভন্ড করে দেয়!!সেই আগের মতো করে আমি একা হয়ে পরি!! কিন্তু আগের চেয়ে আমার কষ্টের পরিমান বেড়েই চলেছে!! কারণ,আগে তো তুমি আমায় ভালবাসোনি,মিথ্যে স্বপ্নও যে দেখাও নি!!

তুমি আমার করা একটা ভুল মেনে নিলেও আর একটার কারণে আজ দুজন দুই প্রান্তে,,,!!সব কিছু ভুলে ফেরা কি যায় না ব্লাক ডায়মন্ড,,,!! প্লিজ ফিরে আসো না গো প্লিজ,,,!!

Related Post: আধুনিক যুগের ভালোবাসা ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *